Home / মিডিয়া নিউজ / দূর দেশে পুরনো বন্ধুর সঙ্গে নিরব

দূর দেশে পুরনো বন্ধুর সঙ্গে নিরব

ঢাকাই চিত্রনায়ক এখন কানাডায় রয়েছেন। ১৫ দিনের সফরে গত শুক্রবার বিকেলে উড়াল দিয়েছেন

কানাডার উদ্দেশ্যে। ঘুরে বেড়াচ্ছেন ভ্যাঙ্কুবার থেকে মন্ট্রিল, ওন্টারিও থেকে ব্রিটিশ কলম্বিয়া কিংবা

ম্যানিটোবা। ঘোরাঘুরির পাশাপাশি একটি বেসরকারি টিভি চ্যানেলের ট্র্যাভেল শো অনুষ্ঠানের শুটিং নিয়েই নিরবের ব্যস্ততা।

কানাডায় গিয়েই দেখা হয়ে গেল দীর্ঘদিনের বন্ধু শ্রাবস্তী দত্ত তিন্নির সাথে। তিন্নি নিরবের মিডিয়ার প্রথমদিকের বন্ধু। নিরব-তিন্নি জুটির বাংলালিংক দেশ’র বিজ্ঞাপন দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পায়। সময়ের সাথে সাথে সকলের অবস্থানের পরিবর্তন ঘটে। যার ফলে তিন্নি এখন মন্ট্রিলে আর নিরব ঢাকাই ছবিতে ব্যস্ত।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টে করা ওই ছবিতে নিরব ক্যাপশন দিয়েছেন, ’উইথ বাংলালিংক গার্ল দোস্ত।’ আর সেই ছবির নিচেই মন্তব্য উপচে পড়ছেন। জানতে চান তিন্নির গল্প। জানা গেছে, তিন্নি এখন মেয়েকে নিয়ে মন্ট্রিলেই বসবাস করেন।

এদিকে নিরব কানাডায় গিয়েছেন, দেশটি সফল বাংলাদেশিদের গল্প শুনতে। কানাডায় অনেক প্রবাসী বাংলাদেশি রয়েছে। যারা অনেকেই নিজের যোগ্যতায় হয়েছেন সফল ও ধনী। সফল এই মানুষদের নিয়ে এটিএন বাংলা নির্মাণ করছে ট্র্যাভেল শো ভিত্তিক একজন সফল ব্যক্তির গল্প, যে অনুষ্ঠানটির উপস্থাপনার দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক নিরব। সফল ওই মানুষ তার পরিবার নিয়ে অতিথি হচ্ছেন নিরবের। পরিবার ও সফল ব্যক্তির সঙ্গে নানা বিষয়ে আড্ডা, ঘোরাঘুরি, এগিয়ে যাওয়ার কথা শোনা হচ্ছে। পাশাপাশি কানাডায় তাদের জীবন যাপনের নানা বিষয়। কানাডা সফর থেকে ফিরেই ’আব্বাস’ ছবির শুটিং শেষ করবেন বলে জানিয়েছেন এ নায়ক। সেইসঙ্গে শুরু করবেন বন্ধন বিশ্বাসের ’অফিসার রিটার্ন’ ছবির শুটিং।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.